Best Unique bangla caption & status

বাংলা ভাষায় ফেইসবুক ক্যাপশন ও স্ট্যাটাস এর মেলায় হারিয়ে যান।

Best un-common bangla Facebook status caption!

বেস্ট আন-কমন বাংলা ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন।


bangla facebook caption and status
Unique Bangla Facebook Captions


"জীবন ও বাস্তবতা" কে নিয়ে বাংলা ফেসবুক স্ট্যাটাস বা ক্যাপশন এর সমাহার-


আচ্ছা ছোট এই জীবনের, যে সব চাওয়াই পূরণ হতে হবে।
আমরা এমন টা ভাবী কেন?
অনেক ক্ষেত্রেই তো, অপূর্ণতায় ও তৃপ্তি থাকতে দেখেছি!

বেলা শেষে আমি, আপনি, আমাদের এত এত সময় আর এত এত কষ্ট করে উপার্জন করা অর্থ।
নিতে পারবো তোহ?
নাহ!
তবে আর জমিয়েই বা কি লাভ?

জীবনে কি পেলেন আর হারালেন।
সে হিসেব নাহয় পরেই কইরেন।
ছোট এই জীবনে মানুষ কে কি দিয়ে যেতে পারলেন।
তাই না হয় ভাবুন।

কখনো নিজেকে ক্লান্ত মনে হলে, থেমে যেয়ো নাহ।
মনে রাখবে, শত ক্লান্তির পরেই কিন্তু লক্ষ্য সামনে এসে ধরা দেয়।


"সফলতা" কে নিয়ে ক্যাপশনের আয়োন-

প্রতিটি ব্যর্থ পদক্ষেপ, একেক টি সফলতার খুঁটি।

 

সফলতার গল্পের সূচনায়, ব্যর্থতাই ভূমিকা!

 

সফলতা তোমাকে খুব ছুয়ে দেখতে ইচ্ছে করে,
আমার প্রতি অভিমান তোমার কবে যে ভাঙ্গবে!


আমাকে ব্যর্থ ভেবে, ভুল করবেন নাহ।
আমার ব্যর্থতাই, আমার সফলতার সিঁড়ির ধাপ তৈরী করসে।


আমি ব্যর্থতার সমুদ্র সাঁতরে হলেও,
সফলতার দীপে পাড়ি জমাবো!
একদিন!

 

একদিন ঠিক ই লোকে আমায় সফল বলবে,
তবে সেটা টাকায় নয়, সম্মানে!
ইন-শাহ-আল্লাহ!


 "ইমোশনাল" স্ট্যাটাস বা ক্যাপশন বাংলা ভাষায়-


আমার সরলতা কে, আমার দূর্বলতা ভেবে ভুল করবেন নাহ।
হয়তো এই দূর্বল মানুষটার আড়ালে, হিংস্র কেউ লুকিয়ে আছে।

স্মৃতি ততক্ষণ ই সুন্দর,
যতক্ষণ না সে আমার সামনে আগানোর বাঁধা হই দাঁড়াচ্ছে।

আমাকে বুঝার অংক খুবই সরল।
পোষাইলে "যোগ" মানে থাকেন,
আর নাইলে "বিয়োগ" মানে মানে কেটে পড়েন।

আমি বাস্তবতার দরবারে, অসহায়ত্ব কে ঠুকরে ঠুকরে কাঁদতে দেখেছি!

এখন আর "তুমি" নামের শিরোনামে গল্প লিখা হয় নাহ।

প্রিয়জন টা "প্রয়োজন" ফুরানোর ঠিক আগ মুহুর্ত্ব পর্যন্ত ছিলাম।


নতুন নতুন আপডেট পেতে আমাদের ব্লগ সাইট টি Bookmark করে রাখুন।

নতুন আফডেট আসছে কিনা জানতে অবশ্যই ফেইসবুক পেজ টি তে লাইক দিয়ে রাখুন।

বাংলা ফেইসবুক ক্যাপশন এর সমহার।