Unique Bangla Facebook Status- For men & Women

Bangla facebook status for your facebook profile. We searve updated and unique status for you and it's totally Free.

Unique Bangla Facebook Status

Status for Facebook: Read and share bangla status in unique way.
We provide you all the copyright free Unique Bangla Facebook Status. And we don't need any type off payment for this. All kind of content in this site is totally free. Feel free to share our status in your wall. And cheer up with friends.

Bangla Facebook status for facebook
Most unique status collection in bengali language.

Unique Status Bangla

I have written these status base on many kind of catagory in bangla.
Checkout my bangla status entire collection, if any of my collection can impress you.
Dont feel shy to copy it. These status are free to use.

Catagory of Bangla Status

  • Status about Attitude
  • Status about Life
  • Status about Emotion
  • Status about Reality
  • Status about Friendship
  • Status about Love
  • Status about Inspiration

Just scroll down and choose your favourite unique bangla status.


    Bangla Status about Attitude

    Attitude:ভিন্ন মানুষ ভিন্ন ভাবনা সবার। একেক মানুষের স্বভাব একেক রকম। কারোর Attitude এর সাথে কারোর মিলে না।
    না মিলার এই সমীকরণ মেলাতে আমি আমরা আপনার জন্য নিয়ে এসেছি Bangla status about Attitude.
    বাংলা ভাষায় প্রকাশ পাক আপনার মনের কথা। বাংলা স্ট্যাটাস কালেকশন করে নিন আজই। নিচের Status collection গুলো দেখুন। অবশ্যই আমার Bangla attitude caption for facebook profile picture এর কালেকশন টা দেখে নিবেন।


  1. বুঝলে আমি সরল অংক।
    আর গুলিয়ে ফেললে আমি???
    “অসমাপ্ত সমীকরণ”

  2. হারালে এমন ভাবে হারাবো যে,
    অস্তিত্বই খুঁজে পাওয়া মুশকিল হই যাবে

  3. আমি ভাবনার জগতে হারাতে খুব বেশী ভালবাসি,
    কারণ বিষণ্ণতা সেখানে পৌঁছাতে পারবে নাহ।

  4. যে শহর এর চারপাশ জুড়ে, শুধুই অন্ধকার।
    হ্যা, সেই শহরটাই আমার।

  5. অন্যের সাথে ভুলেও আমাকে মেলাতে যাবেন নাহ।
    কারণ আমি কাউকে ফলো করা পছন্দ করিনাহ।


    Bangla Status about Life

    Life:জীবন মানে কি? এই প্রশ্ন টার সম্মুখীন হয়নি এমন মানুষ খুব কম পাওয়া যাবে। জীবন নিয়ে প্রশ্ন উত্তরে আমি যা কিছু খুঁজে পেয়েছি,
    তা নিচে তুলে ধরা হলো। Unique Bangla Facebook Status about life
    দেখেনিন Life সম্পর্কে আমার ভাবনা টা কেমন? আপনার সাথে মিলে গেলে, আপনিও status টি শেয়ার করে।
    জীবন সম্পর্কে আপনার ভাবনা টা আপনার ফেসবুকের বন্ধুদের জানিয়ে দিন।


  1. চাওয়া পাওয়ার হিসাব কষার আগে, অবশ্যই একবার,
    চাওয়া টার জন্য তুমি কি কি করেছো,
    তার হিসাব করে নিবে।

  2. যা হবার নয়, তা হবেই নাহ, সিউর।
    তোহ আর বৃথা চেষ্টা করে যাওয়ার দরকার কিহ?
    যা হতে পারে, তা নিয়ে ভাবুন এবার।


    Bangla Status about Emotion

    Emotional:মানব সভ্যতার সবচেয়ে Unique ব্যাপার হলো মানুষই একমাত্র প্রানী যারা Emotion নামক feelings টা অনুভব করতে পারে।
    আর Emotional activities গুলো আছে বলে আমরা মানুষ।
    আমরা মানুষ রা আমদের emotion share করার জন্য বিভিন্ন পথ খুঁজে বের করি, তার মধ্যে Facebook এ Unique Facebook Status share করাটা অন্যতম।
    তাই মানুষের এই ইমোশন নামক অনুভূতি টা নিয়ে আমাদের এই আয়োজন।Emotional Facebook Bangla status for Facebook.


  1. আগন্তুক নই আমি, শুধু উল্টো পথে করেছি গমন।
    যে পথে হারিয়েছি তোমায়, যেথায় ছিল তোমার বিচরণ।

  2. অন্ধকার কে খুব বেশী ভালবাসি।
    তাই তোহ, রাতজাগা পাখি হয়ে, রাত্রিকাল টা উপভোগ করি।

  3. স্বপ্নগুলো অন্যের কাছে তুচ্ছ হলেও, আমার কাছে দামী।
    তাইতো আঁধার আকাশে রঙ ছড়ানোর সাহস করেছি আমি।

  4. সুখে থাকা মানুষগুলো চিনে না, কষ্ট কি?
    স্বপ্ন দেখা মানুষগুলো জানেনা, বাস্তবতা কি?
    আর স্বার্থপর মানুষগুলো বুঝেনাহ, সম্পর্ক কি?

  5. পৃথিবীতে কষ্ট বলতে কিছু নেই।
    সবই সমসাময়িক খারাপ লাগা।


    Bangla Status about Reality

    Reality:বাস্তবতা মানে Reality. লাখো লিখক লিখে গেছেন বাস্তবতাকে নিয়ে,
    এখনো লাখে লাখে মানুষ দৈনিক Facebook bangla status দিয়ে যাচ্ছে এই Reality word টাকে নিয়ে।
    আমিও আমার Facebook profile এ অনেক পোস্ট শেয়ার করেছি Bangla status about Reality এই caption এ।


  1. অদ্ভুত ধরণী! ধরণী কে আপনি যত কাছে টেনে নিবেন, ধরণী আপনাকে ঠিক ততটাই দূরে সরাবে।
    আর যত্ত লাত্থি মেরে দূরে ঠেলবেন, ততই কাছে এসে ধরা দিবে।

  2. খারাপ হতে শুধু সঙ্গ টা লাগে,
    বাকী কাজ আপনা আপনি হই যায়।

  3. ধোয়ায় রাগ উড়ানো যায় কষ্ট নাহ।
    মনে রাখবেন, অন্ধকার পথ কখনো আলোর ঠিকানা বহন করে নাহ।
  4. আমরা এমনই এক জাতি,
    #রিকশাওয়ালার সাথে ৫ টাকার দরকষাকষি করে,
    #রেস্টুরেন্ট এ গিয়ে ১০০ টাকা টিপস দিয়ে আসি...
    #RIP


    Bangla Status about Friendship

    Friendship:Friendship সম্পর্ক টা যেন, আত্মার সম্পর্ক হয়ে থাকে।
    অমলিন এই সম্পর্ক টার মায়া অনেকেই অনেক জায়গায় অনেকভাবেই শেয়ার করে থাকেন।
    যাদের তো নিজের Facebook ID তারা তো বন্ধু কে নিয়ে স্ট্যাটাস পর্যন্ত ও লিখে।
    তাদের লিখায় ই প্রকাশ পায় Whats is friendship?
    তাই আমার এই Unique bangla status সমগ্র । মানে Friendship status for facebook.
    বন্ধুত্ব হোক সারাজীবনের।


  1. প্রিয় তোমার কষ্টগুলো পাঠিয়ে দিও, কষ্ট নামের খামে।
    আমি কিনে নিবো সেগুলো বন্ধুত্বের দামে।

  2. সুন্দর একটা জীবন গড়ার জন্য, খুব বেশী কিছু নয়।
    ভাল একটা বন্ধুই যথেষ্ট।


    Bangla Status about Love

    Love:আরেকটি টপিক হলো ভালবাসা মানে Love. আমার জন্য ভালবাসা টা সত্যিকার অর্থে শুধুই প্রেমিকা বহন করে নাহ।
    আমি মনে করি Love শুধু প্রিয়তম এর জন্য না হয়ে, পরিবার আত্মীয়স্বজন এদের প্রতি ও হওয়া উচিৎ।
    Bangla status দেই মানুষ Facebook এ জি এফ কে নিয়েই, কয়জন ই বা মা বাবা কে নিয়ে দেয়?
    জি এফ কে ডেডিকেট করে Bangla Status দিন আমাদের Status about Love ক্যাটাগরি থেকে।


  1. প্রিয়জন পছন্দ করায়, অবশ্যই সর্বোচ্ছ সতর্ক হবেন।
    কারণ বাজারে এখন কিছু মেইড ইন চায়না টাইপের,
    বিশ্বাসী পাবলিক এর আনাগোনা দেখা যায়।

  2. ভালবাসা একটি অন্ধ বিশ্বাস এর নাম,
    একে আপনি যতটা দৃড়ভাবে বিশ্বাস করে যাবেন,
    ততটাই কাছে টেনে নিতে পারবেন।


    Bangla Status about Inspiration

    Inspiration:Inspire word টা অনেক মূল্যবান। অন্তত আমার জন্য, মূল্যবান।
    আমি দৈনিক নিজের কাজে বা কোনো Youtuber এর youtube video থেকে দেখে বা কারোর Facebook profile এ status
    দেখে কোনো না কোনোভাবে অনুপ্রাণিত হয়।
    এজন্য আমি সবসময় আমার facebook profile এ bangla status share করার সময়,
    post টা কি inspired types কিনা তা চেক করে নিই।
    Bangla Unique Status for Facebook about Inspiration.


  1. ব্যর্থতা কে কখনোই লুকাবেন নাহ,
    এটি আপনি সফলতার কতটা কাছাকাছি আছেন,
    তার সম্পর্কে আইডিয়া দিবে।

  2. হাসতে শিখুন, এটি আপনাকে ভালভাবে বাঁচতে শেখাবে।

  3. ব্যর্থ মানুষ কে দেখে হাসবেন নাহ।
    সে তো চেষ্টা করেছিল, কিন্তু আপনি কি করেছেন, তা ভাবুন?

For more bangla status and bangla content or bangla lyrics
Visit Swords of Technology